প্রাতিষ্ঠানিক যোগাযোগে ই-মেইল এখনো সবচেয়ে গুরুত্বপূর্ণ মাধ্যম। কোনো বিচিত্র কারণে বিপণনকারীদের কাছেও ই-মেইল খুবই পছন্দের। তাঁরা দিনমান ই-মেইলে বিজ্ঞাপন পাঠাতে থাকেন। আবার অসৎ উদ্দেশ্যে ই-মেইল পাঠানোর অহরহ উদাহরণ প্রায় সবার কাছেই আছে। ‘স্প্যাম’ ফোল্ডারে রেখেও যদি সেসব স্প্যাম ই-মেইল থেকে রেহাই না পান, তবে জি-মেইলে অনুসরণ করতে পারেন তিনটি পদ্ধতি। প্রথম পদ্ধতি: নির্দিষ্ট প্রেরক ব্লক... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2Q1PuJW
via IFTTT