প্রথম আলো: আবাসন খাতে অনেকেই ব্যবসা করছে। কিন্তু ব্র্যান্ড হতে পেরেছে আপনাদের মতো কয়েকটি প্রতিষ্ঠান। এই সাফল্যের মূলমন্ত্র কী?মাশিদ রহমান: সাফল্যের থেকেও বড় বিষয় হচ্ছে এটি একটি দীর্ঘ যাত্রা। এই যাত্রার মধ্যে অনেক চড়াই-উতরাই আছে। তা ছাড়া আবাসন খাতে টিকে থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। সেই টিকে থাকাটা কেবল নামে নয়। কারণ, দিন শেষে অধিকাংশ মানুষ তাঁদের সারা জীবনের সঞ্চয় আবাসনে বিনিয়োগ করেন। ফলে আস্থার... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2raE6Si
via IFTTT