ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা গতকাল বৃহস্পতিবার শেষ হয়েছে। তবে অনলাইন মাধ্যমে প্রচারণা থেমে নেই। ছবি, পোস্টার, ভিডিও, গ্রাফিকসসহ নানা উপায়ে তাঁরা ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন। প্রচারণায় ফেসবুক, ওয়েবসাইট, ইউটিউব, টুইটারসহ নানা মাধ্যম ব্যবহৃত হচ্ছে। ঢাকার দুই সিটি করপোরেশনে মেয়র পদে এবার ১৩ জন এবং কাউন্সিলর পদে (সংরক্ষিতসহ) ৭৯৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে মেয়র... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2RGSSdV
via IFTTT