ঈদকে ঘিরে ইন্টারনেট–ভিত্তিক ওটিটি (ওভার দ্য টপ) আর ইউটিউব–নির্ভর বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানগুলো তৈরি করে নতুন নতুন প্রযোজনা। কয়েক বছর ধরেই এই মাধ্যমে নতুন প্রযোজনার সংখ্যা বাড়ছিল। কিন্তু এবার হলো ছন্দপতন। করোনাভাইরাসের কারণে দেশ স্থবির হয়ে যাওয়ায় প্রভাব পড়েছে ঈদনির্ভর অনলাইন অনুষ্ঠান নির্মাণে। হাতে গোনা কয়েকটি নতুন প্রযোজনা। তবে অনলাইনে কিন্তু চমকের অভাব নেই। অনলাইন প্ল্যাটফর্মগুলো জনপ্রিয় ও... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/3egohfT
via IFTTT